Feb 24, 2022

লেখকের চোখে নেট ফড়িং

Edit Posted by with No comments

 


লেখকের চোখে নেট ফড়িং

লিখেছেন- বর্ণজিৎ বর্মন

 

নেট ফড়িং তরুণ ও তরুণতর প্রজন্মের লেখকদের কাছে  আত্মীয়র মতো। স্বজন স্বভাবের বহিঃপ্রকাশের অন্য নাম ‘নেটফড়িং’। এই সাহিত্য ম্যাগাজিনটি কোচবিহার জেলা থেকে বিক্রম শীল ও তার টিম সাপ্তাহিকভাবে প্রকাশ করে থাকে। সাহিত্যের অসীম সম্ভার দিয়ে সুসজ্জিত থাকে নেট ফড়িং। বিভিন্ন স্বাদের নানা কবিতা, গল্প, উপন্যাস, আঁকা ছবি, ক্যামেরায় তোলা ছবি, বিভিন্ন ধরনের বই এর পাঠ প্রতিক্রিয়া  ইত্যাদি বিষয় আমাদের মনের খোরাক জোগায়। সাহিত্য-পিপাসুদের কাছে এই ম্যাগাজিন অত্যন্ত জনপ্রিয়।

এহেন ম্যাগাজিনের সঙ্গে আমার প্রথম পরিচয় ঘটে ফেসবুকের মাধ্যমে। সম্ভবত ২০১৭ সালের শেষের দিকে কিংবা ২০১৮ সালের শুরুর দিকে। কোনো এক দুপুরবেলা স্নান ও খাওয়া- দাওয়া সেরে বিছানায় শুয়ে ফেসবুক ঘাটতে ঘাটতে চোখ পরে কোনো এক লেখক নেট ফড়িং এর সাপ্তাহিক সংখ্যা শেয়ার করেছেন তার প্রকাশিত লেখা সমেত। তখনই উৎসাহিত হয়ে আমিও লেখা পাঠাই, প্রকাশিতও হলো। এই ধারা আজও অব্যাহত।

আপনিও পড়ে দেখতে পারেন ‘নেট ফড়িং’। কথা দিচ্ছি  সাহিত্যের আনন্দ রস থেকে বঞ্চিত হবেন না। নেট ঘেঁটে ঘেঁটে নেট ফড়িং বিশ্বের সর্ব স্তরে ছরিয়ে পড়ুক। সাহিত্যের অসীম আকাশ জুড়ে অবাধ বিচরণভূমি গঠিত হোক। অফুরন্ত শুভেচ্ছা ও শুভ কামনা রইল প্রিয় নেট ফড়িং এর জন্য।

 


0 comments:

Post a Comment