Aug 21, 2021

লেখকের চোখে নেট ফড়িং

Edit Posted by with No comments

 


লেখকের চোখে নেট ফড়িং

লিখেছেন- ব্রততী দাস

 

কিছু জিনিস আমাদের জীবনে আলাদা এক অনুভূতির জায়গা নিয়ে থাকে। আমার কাছে নেটফড়িং অনেকটা তাই। নিজের মত করে নিজের ভাবনাগুলো সাজিয়ে রাখতাম অনেক ছোটবেলা থেকেই, কিন্তু বলা হয়ে ওঠেনি কখনও কাউকে। আমার সেই না বলা কথাগুলো বলার মত বন্ধু হল নেটফড়িং।

আমার লেখা প্রথম প্রকাশ পায় এই পত্রিকার হাত ধরেই। সেই দিনটার অনুভুতি আজও আমার কাছে অমলিন। তারপর হয়তো আরও অন্যান্য পত্র-পত্রিকায় লেখা পাঠিয়েছি, প্রকাশও পেয়েছে। কিন্তু জীবনের প্রথম সবকিছুই সবার থেকে আলাদা। সেই আবেগটা কোনকিছুর সাথেই তুলনীয় নয়। আমার ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি।

নেটফড়িং এর হাত ধরেই পরিচয় হয় বহু লেখকের সাথে। তাদের কেউ বেশ অভিজ্ঞ আবার কেউ আমার মতই আনকোরা। নেটফড়িং এর কৃতিত্বটাই এখানে, নতুনের সাথে পুরোনোর পরিচয়। আমরা যারা একেবারেই অনভিজ্ঞ তারা যেমন শিখেছি অনেক কিছু আবার নিজের অভিজ্ঞতাও ভাগ করে নিয়েছি সকলের সাথে। নিজেকে প্রকাশ করার যে সুযোগ নেটফড়িং আমাকে দিয়েছে তার জন্য আমি নেটফড়িং এর কাছে সত্যি কৃতজ্ঞ।

নেটফড়িং এর জন্য সবসময় থাকবে আমার শুভেচ্ছা আর ভালোবাসা। আগামীতে আমাদের নেটফড়িং আরও এগিয়ে যাক, আরও বেশি বেশি মানুষের মনের মণিকোঠায় জায়গা করে নিক এই আশা রাখি।


0 comments:

Post a Comment